ঢাকা,বৃহস্পতিবার, ৯ মে ২০২৪

স্কুল শিক্ষার্থী ছেলেকে মারধর

চকরিয়ায় বিচার চাইতে গিয়ে উল্টো মাকে পিটিয়ে জখম, ভাইয়ের গাড়ি ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া
কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নে স্কুলপড়ুয়া শিশু ছেলেকে মারধরের ঘটনায় বিচার চাইতে গিয়ে উল্টো মাকে পিটিয়ে জখম করা হয়েছে। এসময় বোনকে উদ্ধারে এগিয়ে আসলে দুবৃর্ত্তরা হামলা চালিয়ে ভাইকে বেদড়ক পিটিয়ে তার একটি টমটম গাড়ি ছিনতাই করে নিয়ে গেছে। বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যা ছয়টার দিকে কোনাখালী ইউনিয়নের ৫ নং সিকদারপাড়া এলাকায় ঘটেছে এ হামলার ঘটনা।

হামলায় আহত হয়েছেন কোনাখালী ইউনিয়নের সিকদারপাড়া গ্রামের বাদশা মিয়ার স্ত্রী সাতমাসের গর্ভবতী মালেকা বেগম (৩৫), মালেকা বেগমের ভাই সফিউল আলম (২৫) ও তাঁর স্কুলপড়ুয়া ছেলে সোনা মিয়া (১৪)। আহতদের উদ্ধার করে গতকাল রাতে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মালেকা বেগমের পিতা মোহাম্মদ হোসেন (৬৮) বলেন, বৃহস্পতিবার দুপুরে আমার স্কুলপড়ুয়া নাতি সোনা মিয়াকে তুচ্ছ ঘটনার জেরধরে মারধর করে প্রতিবেশী নুরুল হকের ছেলে ছোটন।
এ ঘটনায় আমার মেয়ে মালেকা তার ছেলেকে নিয়ে মারধরের ঘটনায় বিচার দিতে যান হামলাকারীর বাড়িতে। এসময় ছোটন ও তার সহযোগী প্রতিবেশি কামাল উদ্দিন ও বাবুলের নেতৃত্বে তাদের পরিবারের লোকজন জড়ো লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে আমার মেয়ের উপর অমানবিক নির্যাতন করে।

হামলার শিকার শফিউল আলম বলেন, আমার বোন মালেকা বেগমকে নির্যাতন করার ঘটনা দেখে আমি নিজের টমটম গাড়িটি থামিয়ে তাকে উদ্ধারে এগিয়ে যাই। এসময় হামলাকারী দুবৃর্ত্তরা আমাকে বেদড়ক পিটিয়ে জখম করে মাটিতে ফেলে দেয়। এসময় তারা আমার টমটম গাড়িটি ঘটনাস্থল থেকে ছিনতাই করে নিয়ে গেছে।

এ ঘটনায় চকরিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন আহত মালেকা বেগমের পরিবার।

পাঠকের মতামত: